বুধবার ০৩ জুন ২০২০
Online Edition

মিরসরাইয়ের তরুণ ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ের এক তরুণ ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকু-ের বানুবাজার (ভাটিয়ারী) এলাকায় সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ  হেলাল উদ্দিন (২৩) মারা যায়। নিহত হেলাল মিরসরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের তারাকাটিয়া গ্রামের কুনা মিয়া হাজী বাড়ির জয়নাল আবেদীনের পুত্র। সে মিরসরাই থেকে সীতাককু-ের ভাটিয়ারীতে পুরাতন জাহাজের টেবিল ক্রয় করতে গিয়েছিল। মিরসরাই কলেজ রাড়ে তার একটি মোবাইলের দোকান রয়েছে। রবিবার (৪ মার্চ) দুপুর পৌনে ১ টার দিকে মহাসড়কের উপর পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে হাইচ মাইক্রোবাস সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে নগরীর চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম-চট্টগ্রাম মহাসড়কের বানুরবাজার এলাকায় রাস্তার পাশে দাড়াঁনো চট্টগ্রামমুখী একটি ট্রাককে পিছন থেকে একইমুখী দ্রুতগামী একটি মাইক্রোবাস (ঢাকামেট্রো-(চ-১৫-৪৪৩৬) ধাক্কা দিলে সেখানে দাঁড়ানো পথচারীকে চাপা দেয়, ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।
সীতাকুন্ডের বার আউলিয়া হাইওয়ে থানার ওসি আহসান হাবিব বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি এবং গাড়ি দুইটি আটক করে থানায় নিয়ে আসি।

অনলাইন আপডেট

আর্কাইভ