রবিবার ০৭ মার্চ ২০২১
Online Edition

এডভোকেট রোকন রেজার মায়ের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের আইনজীবী বিভাগের সেক্রেটারি এডভোকেট রোকন রেজার মা ছোরেতুন্নেছা নেছা গতকাল বুধবার দুপুর ২.৩০টায় ঢাকাস্থ ভাটারার নিজ বাসায় ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫  বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমা দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন।
গতকাল বিকাল ৫টায় ভাটারার নূরের চালা মসজিদে নামাজে জানাজা শেষে মরহুমার কফিন কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি গ্রামে পাঠানো হয়েছে এবং সেখানে তার দ্বিতীয় ও শেষ নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। ঢাকায় মরহুমার জানাজায় জামায়াত-শিবির নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। জানাজা নামাজে ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম।
শোকবাণী : ছোরেতুন্নেছা  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগরী আমীর ছোরেতুন্নেছার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ