সোমবার ০১ জুন ২০২০
Online Edition

ইয়াবা, গাঁজাসহ আটক ৫

মাদারীপুর সংবাদদাতা: র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযানে বুধবার রাতে মাদারীপুরের কাঁঠালবাড়ী ফেরি ঘাট ও ফরিদপুরের ভাঙ্গা, শরীয়তপুরের জাজিরা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল, ইয়াবা ও গাজাসহ ৫ জনকে আটক করেছে। এ সময় ফেন্সিডিলসহ একটি কাভার্ড ভ্যান আটক করা হয়।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ক্যাম্পে র‌্যাব -৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. তাইজুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদারীপুরের কাঁঠালবাড়ি ফেরি ঘাট এলাকা থেকে একটি  কাভার্ড ভ্যানের ড্রাইভারের সিটের নিচ হতে তিন বস্তা ভর্তি ৬৭৪ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন শরীয়তপুর জেলার গৌসাইরহাট থানার রানীসাগর গ্রামের মো. শহিদ (৩৩), যশোরের বেনাপোলের পুটখালি গ্রামের আলমগীর হোসেন (২৭)।
এসময় কাভার্ড ভ্যানটিকেও  আটক করা হয়। এছাড়াও ফরিদপুরের ভাঙ্গার গোপিনাথপুর গ্রামের মাদক ব্যবসায়ী মমরেজ মাদবর (৪০) কে প্রায় ১২ কেজি গাঁজাসহ ও ভাঙ্গার চুমুরদী বাসস্ট্যান্ড থেকে ৯২ পিস ইয়াবাসহ শেখ সোহেল (২৬) এবং শরীয়তপুরে জাজিরা থানার মাদবরেরচর কান্দি গ্রামের মো. শওকত মাদবর (৪৫) কে ২২৩ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত প্রত্যেকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে শিবচরের ওসি জাকির হোসেন জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ