বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

রূপগঞ্জে শিক্ষকদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ‘শিক্ষার জন্য আমরা’Ñ এই স্লোগানকে সামনে রেখে শিক্ষকদের সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজী গ্রুপের অর্থায়নে উপজেলার বরপা এলাকার আনন্দ পল্লীতে সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক পর্যায়ে শিক্ষক সংগঠনের আয়োজনে তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, সহকারী কমিশনার (ভুমি) আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, শিক্ষা অফিসার ওমর ফারুক, সাবেক ইউপি চেয়ারম্যান মানজেরে আলম টুটুল, নাওড়া হাজী ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মোশারফ হোসেন ভুইয়া, উপজেলা মাধ্যমিক পর্যায়ে শিক্ষক সংগঠনের আহবায়ক কমিটির শিক্ষক নজিবুর রহমান, আউয়াল মোল্লা, জাবু জয়নাল ঘোষ, শাহ আলম প্রধান প্রমুখ।
এসময় গোলাম দস্তগীর গাজী বলেন, বর্তমান সরকার শিক্ষার উপর সর্বোচ্চ সুযোগ-সুবিধা দিয়েছেন। এ জন্য শিক্ষার হাড় বেড়েই চলেছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকেই দেশে ব্যপক উন্নয়ন হয়েছে। আর জামাত-শিবির ক্ষমতায় আসলে উন্নয়ন ধারা থেমে যাবে। তাই আগামীতে আবারোও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ