মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

ইসলামী ব্যাংক ঢাকা নর্থ জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা নর্থ জোনের উদ্যোগে ক্যাশ ওয়াক্ফ ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহক সমাবেশ গত সোমবার নিকুঞ্জ শাখায় অনুষ্ঠিত হয়। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামছুল হুদা। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা নর্থজোন প্রধান মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ‘ক্যাশ ওয়াকফ : চিরস্থায়ী সঞ্চয়ে কল্যাণ অফুরাণ’ এ বিষয়ে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন খিলক্ষেত বটতলা জামে মসজিদের খতিব মাওলানা মো. শাহ-আলম খান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্যবসায়ী মো. আলাউদ্দিন ও মো. কামরুজ্জামান। এ সময় ইঞ্জিনিয়ার সিরাজুল মওলাসহ শিল্পপতি, ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নিকুঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মাছুদ হাকিম খান ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মুফতি খলিলুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন বলেন, স্বনির্ভর ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কাজ করছে। 

ক্যাশ ওয়াকফ হিসাব সমাজের বঞ্চিত মানুষের কাছে কল্যাণ পৌঁছানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি ইসলামী ব্যাংকের আধুনিক প্রযুক্তিভিত্তিক ও শরীআহ্ মোতাবেক পরিচালিত কল্যাণমুখী সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ