সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

বগুড়ার শেরপুরে ক্ষুরের আঘাতে নাড়িভুঁড়ি  বের হয়ে গেল স্কুল ছাত্রের

 

শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরের খন্দকার টোলা এলাকায় ক্ষুরের আঘাতে নাড়িভুঁড়ি বের করে দেয়ার ঘটনায় শুক্রবার দুপুরে বাদল ওরফে বাবুর (১৫) বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

জানা যায়, উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে আনোয়ারা সিরাজ বিজ্ঞান কলেজের নবম শ্রেণির ছাত্র ইয়ামিন হাসান তার আরেক বন্ধুকে নিয়ে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে বাংলা লিং টাওয়ারের পাশে বসে গল্প করছিল। এ সময় একই গ্রামের মোতাহার হোসেন ড্রাইভারের ছেলে ওই শিক্ষা প্রতিষ্ঠানের একই ক্লাসের ছাত্র বাদল ওরফে বাবু আহত ছাত্র ইয়ামিন হাসানকে নিরিবিলি জায়গায় নিয়ে যেতে চাইলে সে অস্বীকৃতি জানায়। এতে সে ক্ষুব্ধ হয়ে কাছে থাকা ক্ষুর দিয়ে পেটে আঘাত করলে তার নাড়িভুঁড়ি বের হয়ে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অপরাধী বাবু পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত ইয়ামিন হাসানকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে (শজিমেক) স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে গতকাল শুক্রবার দুপুরে বাবুকে আসামী করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন : বগুড়ার শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে উপজেল ও শহর যুবদলের উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল সাড়ে ৫টায় বিএনপির স্থানীয় কর্যালয়ে উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন জেলা বিএনপির উপদেষ্টা উপজেলা বিএনপির আহ্বায়ক জানে আলম খোকা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব পিয়ার হোসেন পিয়ার, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম পান্না, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মিলন, বিএনপি নেতা মির্জা নজরুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুদ্দৌলা মামুন, সাঈদ ফকির, মকবুল হোসেন, মাহবুব হোসেন, মামুন, হামিদ, আসাদুল, আব্দুস সালাম, সফিউল আলম সুবজ, মামুনুর রশিদ আপেল, জসিম, তরিকুল আলম স¤্রাট, জাহিদুর রহমান ময়দান, এজিএস সেলিম, সুমন, আরমান আলী প্রমুখ।

সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত : বগুড়ার শেরপুরে ডর্ক্টস কমপ্লেক্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১ ঘটিকায় মার্কেট ৩য় তলায় অনুষ্ঠিত সভায় ফারুক হোসেনে পরিচানায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডর্ক্টস কমপ্লেক্স মার্কেটের পরিচালক ও স্বত্বাধীকারী ডাঃ আহমদ আবদুল্লাহ জামি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জের বেগম নুরুন্নাহার তর্কবাগীশ কলেজের ভাইস প্রিন্সিপাল সিরাজুল হক, কুইন্স পার্কের স্বত্বাধীকারী ও সাবেক এগ্রিকালচার অফিসার এ কে এম আব্দুর রাজ্জাক, চলাচল সুজ ডক্টর কমপ্লেক্সের স্বত্বাধিকারী প্রশান্ত কুমার সাহা, প্রজাপতি গিফট কর্নারের স্বত্বাধীকারী আনিসুর রহামন, আবু সাঈদ, সাহীন হোসেন প্রমুখ। আলোচনা শেষে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ