বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

এডভোকেট জালাল উদ্দিন ভূঁইয়ার মায়ের ইন্তিকালে মঞ্জুরুল ইসলাম ভূঁইয়ার শোক

বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ও ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিলের নেতা এডভোকেট জালাল উদ্দিন ভূঁইয়ার মাতা নুরজাহান বেগম গত শুক্রবার দিবাগত রাত ১২টায় বার্ধক্যজনিত কারণে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালের মরহুমার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার ১ম জানাযার নামায ঢাকায় অনুষ্ঠিত হয় এবং ২য় জানাযার নামায গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার নুরপুর গ্রামে অনুষ্ঠিত হওয়ার পর সেখানে তাকে দাফন করার কথা রয়েছে।
শোকবাণী : নুরজাহান বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের ভারপ্রাপ্ত আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।
এক শোক বার্তায় মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া এডভোকেট জালাল উদ্দিন ভূঁইয়ার মাতা মরহুমা নুরজাহান বেগম এর কথা স্মরণ করে শোক প্রকাশ করেন। জনাব ভূঁইয়া মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ