রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

চট্টগ্রামে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে তরুণ খুন

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে  ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে মো. ইব্রাহিম (১৮) নামে এক তরুণ খুন হয়েছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে নগরীর সদরঘাট থানার ইসলামিয়া কলেজের মোড়ে নীল হোটেলের সামনে এই ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম সদরঘাটের সদর রেল কলোনির বাসিন্দা মো. জসীম উদ্দিনের ছেলে। এই ঘটনায় ইব্রাহিমের মা মনোয়ারা বেগমের দায়ের করেছেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে শনিবার বিকেল ৫টায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, মো.মিরাজ (২২) এবং মো.রনি (২২)।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, রাস্তায় হেঁটে যাওয়ার সময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নগরীর সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সদরঘাটে সাহেবপাড়া নামে একটা অপরাধপ্রবণ এলাকা আছে। সেখানে মারামারি, ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘাত নিয়মিত ঘটনা। এই ধরনের সংঘাতের বলি হয়েছে ইব্রাহিম। আমরা দুজনকে গ্রেফতার করেছি। ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি বলেন, দেড় মাস আগে সাহেবপাড়ার কলাবাগান মাঠে ইব্রাহিমের সঙ্গে খুনে জড়িতদের ক্রিকেট খেলা নিয়ে মারামারি হয়। এর প্রতিশোধ নিতেই এই হত্যাকাণ্ড।

অনলাইন আপডেট

আর্কাইভ