শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

গাজীপুরে তিন ইউপি’র নির্বাচন ২৯ মার্চ

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ি আগামি ২৯ মার্চ (বৃহস্পতিবার) এ নির্বাচন অনুষ্ঠিত হবে। গাজীপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ আশরাফুল আলম বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন।
ওই কর্মকর্তা জানান, ঘোষিত তফসিল অনুযায়ি গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়, মির্জাপুর ও পিরুজালী ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১ মার্চ, মনোনয়নপত্র বাছাই করা হবে ৪ ও ৫ মার্চ, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ মার্চ।
নির্বাচন কমিশন সূত্র জানায়, মির্জাপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৭৫৮জন। এর মধ্যে পুরুষ ১৩ হাজার ৯০৫ ও মহিলা ১৩ হাজার ৮৫৩ জন। ভাওয়াল গড় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪৮ হাজার ২২৮ জন এর মধ্য পুরুষ ২৪ ৩৪৯ ও মহিলা ২৩ হাজার ৮৭৯জন এবং পিরুজালী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬২০ জন এর মধ্যে পুরুষ ৬ হাজার ৯৮৯ জন ও মহিলা  ৭ হাজার ৬৩১ জন।
এদিকে নির্বাচনকে ঘিরে ওই তিনটি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে উৎসবের আমেজ বইছে। চেয়ারম্যান পদে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ দলীয় সমর্থন পেতে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে লবিং শুরু করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ