শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মাধবদীতে পল্লীবিদ্যুৎ সমিতির ২৯তম বার্ষিক সদস্য সভা

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা: মাধবদীতে অবস্থিত নরসিংদী পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সদস্য সভা ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
গত ১৯ ফেব্রুয়ারি সোমবার মাধবদীর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর সদর দফতরে সকাল ৯টায় সমিতির পরিচালক মন্ডলীর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে শুরু হয়ে সভায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রথমেই সদস্যগণের রেজিস্ট্রেশন ও পারস্পারিক  যোগাযোগ, কোরাম নির্ধারণ কল্পে সদস্যগণের উপস্থিতি জনিত হিসাব প্রদান, বার্ষিক সদস্য বিজ্ঞপ্তি পাঠ, বার্ষিক প্রতিবেদন পাঠ ও বিতরণ সহ নানা কর্মসূচীর মাধ্যমে অনুষ্ঠিত হয় সমিতির এ সভা। 
জোন ভিত্তিক সকল এলাকা পরিচালক ও বিপুল সংখ্যক সদস্যগণের উপস্থিতি ঘটেছিল বার্ষিক এ সদস্য সভায়। লটারী ড্র ও পুরস্কার বিতরণ শেষে।
বাপবি বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.)-এর বাণী পাঠ করেন লিগ্যাল এ্যাফেয়ার্স পরিদপ্তরের পরিচালক বিধান রঞ্জন বৈশ্য। সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার এজেডএম আজাদ তার বক্তব্যে গ্রাহক সদস্যগণের সহযোগিতা কামনা করে গ্রাহক সাধারণের যে কোন সমস্যা তাৎক্ষনিক সমাধানের আশ্বাস দিয়ে স্বল্পতম সময়ে সমিতির সংশ্লিষ্ট এলাকায় গ্রাহকের চাহিদা মতো বিদ্যুৎ সর্বরাহের আশাবাদ ব্যক্ত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ