বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রূপগঞ্জে ৭’শ ৬৮ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও সনদপত্র বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ২০১৭ সালের জেএসসি ও জেডিসি পরিক্ষায় ৭’শ ৬৮ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী ক্রয় করার জন্য নগদ অর্থ ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া বীর প্রতিক অডিটরিয়ামে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এর নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে নগদ অর্থ ও সনদপত্র বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।
এতে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষানুরাগী আলহাজ¦ লায়ন মোহাম্মদ মোজাম্মেল হক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, মাধ্যমিক শিক্ষা অফিসার ওমর ফারুক, মুক্তিযোদ্ধা কমান্ডার আল-আমিন ভুইয়া দুলাল, ওসি ইসমাইল হোসেন, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছ, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, শিক্ষক আব্দুল আউয়াল মোল্লা, হাবিবুর রহমান হাবিব, আব্দুর রহিম মাষ্টার, শহিদুল্লাহ ভুইয়া, মজিবুর রহমান প্রমুখ।
এসময় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, আজকে যারা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, তারাই আগামীতে এদেশের জন্য হাল ধরবে।
তাই লেখা-পড়ার প্রতি মনোযোগী হয়ে সকল শিক্ষার্থীকে এগিয়ে যেতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ