বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মিরসরাইয়ে দুর্বৃত্তের আগুনে পুড়লো বসতঘরও খড়ের গাদা

মিরসরাই সংবাদদাতা: মিরসাইয়ে আগুনে একটি বসতঘর ও খড়ের গাদা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের মঘাদিয়া হিন্দুপাড়ার ভগবান মাস্টার বাড়িতে এই ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন মৃদুল পালিত ও অনুপম দাস। অগ্নিকাণ্ডে ৩ পরিবারের প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেন।
ক্ষতিগ্রস্ত অনুপম পালিত জানান, তারা দুই ভাই ব্যবসায়ীক কাজে পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকেন। তাদের  ঘরে কেউ থাকে না। শনিবার সকালে বসতঘর পুড়ে যাওয়ার খবর পয়ে বাড়িতে এসে দেখেন আগুনে তাদের দুই ভাইয়ের বসতঘর সম্পন্ন পুড়ে ছাই হয়ে গেছে।
তিনি আরো জানান, ঘরে কোন বৈদ্যুতিক লাইনও নেই যে আগুন লাগতে পারে। একই রাতে একই গ্রামের অনুপম দাসের খড়ের গাদাও দুর্বৃত্তরা পুড়িয়ে দেয়। শনিবার (১৭ ফেব্রয়ারি) দুপুরে সার্কেল এএসপি (মিরসরাই) মশিয়ার রহমান, মিরসরাই থানার ওসি (অপারেশন) শাহ্ আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুবাস সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ সাইরুল ইসলাম জানান, ঘটনার খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্তপূর্বক ঘটনার সাথে জড়িত অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ