বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বাগমারায় অবৈধ টোল আদায়কারীদের হামলায় ৭ জন এসএসসি পরীক্ষার্থী আহত

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় অবৈধ টোল আদায়কারীদের হামলায় ৭ পরীক্ষার্থীসহ ১০ জন আহত হয়েছে। আহতদের বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আশিকুর রহমান(১৬), আতিকুর রহমান, সিজানুর রহমান, দীপক কুমার রায়,সাকিকুল ইসলাম, বিটল কুমার, স্বজল আহম্মেদ, অটো চালক ফিরোজ আহম্মেদ, টোল আদায়কারী শাহীন আলম ও মানিকুল্লাহ। ওই ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।
আহতদের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুরে এসএসসি পরীক্ষা শেষে ভবানীগঞ্জ পরীক্ষার কেন্দ্র থেকে তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা অটোযোগে বাড়ী ফিরছিল। তাদের অটোগাড়ীটি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ব্র্যাক মোড়ে পৌঁছলে টোল আদায়কারী সুর্য্যপাড়ার শাহীন আলম অটোগাড়ীটির গতিরোধ করেন এবং অটো চালকের কাছ থেকে টোল চাই। সে সময় অটোচালক ফিরোজ তাদের চাওয়ার চাইতে কম টাকা টোল দেয়। ওই সময় অটো চালক ও টোল আদায়কারীদের মধ্যে বাকবিতান্ড শুরু হয় এক পর্যায়ে হাতাহাতি লেগে যায়। ওই সময় পরীক্ষার্থীরা টোল আদায়কারীদের শান্ত করার চেষ্টা করে। টোল আদায়কারী শাহীন আলম এলাকার আরো কিছু লোকজনকে ডেকে এনে পরীক্ষার্থীদের উপর হামলায় চালায়। তাদের হামলায় অটোর চালকসহ ৭ পরীক্ষার্থী আহত হয়। পরীক্ষার্থীর অভিভাবকেরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং তাদেরকে উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যান এবং তাদের খোঁজ খবর নেই । এই রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন পক্ষ মামলা করেনি বলে জানা গেছে। আহতদের মধ্যে তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বকর সিদ্দীক মনসুর মৃধার ছেলেও রয়েছে বলে জানা গেছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, টোল আদায়কে কেন্দ্র ভবানীগঞ্জ বাজারে মারামারির ঘটনা ঘঠেছে । ওই ঘটনায় কয়েকজন পীক্ষার্থী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে। অভিযোগ পেলেই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ