বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

খুলনায় ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর খুলনা জোনের উদ্যোগে ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহক সমাবেশ গত শনিবার স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খুলনা শাখাপ্রধান মো. শফিউল আজম, এ হোসেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন, ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান মো. আখতার হোসেন ফিরোজ ও সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ সরদার ফেরদৌস আহমেদ। এসময় স্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম বলেন, দেশের সাধারণ মানুষের ভালবাসা, সহযোগিতা ও সমর্থনে ইসলামী ব্যাংক দেশের শ্রেষ্ঠ ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের উন্নয়নে ব্যাংকের কল্যাণমুখী কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি বলেন, কর্মসংস্থান সৃষ্টি ও শিল্প উন্নয়নে ব্যংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। 

বিশেষ অতিথির বক্তব্যে আবু রেজা মো. ইয়াহিয়া বলেন, ক্যাশ ওয়াকফ বঞ্চিত মানুষের জন্য একটি স্থায়ী কল্যাণমূলক ব্যবস্থা। সমাজের অসহায় মানুষের কল্যাণে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ