সোমবার ২৫ জানুয়ারি ২০২১
Online Edition

শ্রীপুরে গ্রামীন এ্যাম্বুলেন্স প্রদান

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরের গ্রামীন স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে একটি করে গ্রামীণ এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের হলরুমে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রেহেনা আকতারের পরিচালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবির। এর আগে উপজেলা পরিষদের সামনে অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের জন্য একটি অপেক্ষাঘরও উদ্বোধন করেন।
জানা যায়, গ্রামীণ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে বিশেষ ভাবে তৈরী ব্যাটারী চালিত এ্যাম্বুলেন্স প্রদানের উদ্যোগ গ্রহন করা হয়। এসব গ্রামীন এ্যাম্বুলেন্স গ্রাম পর্যায়ের অসহায় দু:স্থ, দরিদ্র ও অসহায় মানুষ এবং প্রসূতি মায়েদের দ্রুত স্বাস্থ্য সেবা নিশ্চিত করার করার কাজে নিয়োজিত থাকবে।
মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ জলিল, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, মহিলা ভাইস চেয়ারম্যান শেখ ফরিদা জাহান স্বপ্না, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোহেল রানা, শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান, মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. শেখ মো: নজরুল ইসলামসহ ৮ইউনিয়নের চেয়ারম্যান ও সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ