শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খালেদা জিয়ার সাজার প্রতিবাদে সিলেট বিএনপির মানববন্ধন

সিলেট ব্যুরো : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। গতকাল সোমবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন- সাবেক প্রধানমন্ত্রী হয়েও কারাগারে তিনি মানবেতর জীবনযাপন করছেন। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। তাকে মুক্ত না করা পর্যন্ত আন্দোলন চলমান রাখারও ঘোষণা দেন বক্তারা। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেন বিএনপি নেতারা।
সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগরের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত সাদেকের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হক চৌধুরী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, ডা. শাহরীয়ার হোসেন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদী, কামরুল হুদা জায়গীরদার, আবদুল আহাদ খান জামাল, মাহবুব চৌধুরী, শাহ জামাল নূরুল হুদা, এ কে এম তারেক কালাম, নজিবুর রহমান নজিব, কামরুল হাসান শাহীন, মহিলাদলের কেন্দ্রীয় নেত্রী সামিয়া চৌধুরী, ছাত্রদল নেতা আজিুজল হোসেন আজিজ, এখলাছুর রহমান মুন্না, লিটন আহমদ, আব্দুর রউফ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ