বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সরকার সারা দেশে গ্রেফতার অভিযান চালিয়ে আতঙ্ক সৃষ্টি করছে -মাওলানা মা’ছুম

সাতক্ষীরা-৪ আসন থেকে নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও স্থানীয় জামায়াত নেতা গাজী নজরুল ইসলামকে গতকাল রোববার বিকেলে তার বাড়ি থেকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম বলেন, গাজী নজরুল ইসলাম সাতক্ষীরা জেলার শ্যামনগর এলাকার একজন জনপ্রিয় নেতা এবং তিনি দু’বার সাতক্ষীরার ঐ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন। রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যই পুলিশ তাকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, স্বৈরাচারী সরকার অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার অসৎ উদ্দেশ্যেই সারা দেশে জামায়াতে ইসলামীসহ ২০-দলীয় জোটের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। গণবিচ্ছিন্ন এ সরকারের জুলুম-নির্যাতন সকল সীমা ছাড়িয়ে যাচ্ছে। ২০ দলীয় জোটকে নির্বাচনের বাইরে রেখে নির্বাচনের নামে প্রহসনের নাটকের ষড়যন্ত্র বাস্তবায়ন করার উদ্দেশ্যেই সরকার সারা দেশে গ্রেফতার অভিযান চালিয়ে জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে। সরকারের এ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
জুলুম-নির্যাতন বন্ধ করে গাজী নজরুল ইসলামসহ সারা দেশে জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ