সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

শ্রীনগরে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করেছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। বুধবার ২৪ জানুয়ারী  রাত সারে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর থানাধীন শ্রীনগর কলেজ গেট এলাকার রায়হান থাই এ্যালমুনিয়াম এন্ড গ্লাস সেন্টারের সামনে থেকে গ্রেফতার করেন।
র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মোঃ নাহিদ হাসান জনির নেতৃত্বে এ একটি টিম, মেহেদী হাসান (২২) ও বাবু শেখ জীবন (১৯)কে আটক করে। উদ্ধারকৃত তাদের হেফাজত হতে ০৬ (ছয়) বোতল হুইস্কি ও ০৪ (চার) বোতল ভোদকা উদ্ধার করেন। যাহার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা। এ সংক্রান্তে উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
মনোহরদী (নরসিংদী)
নরসিংদীর মনোহরদীতে জামাল উদ্দিন রেনু ওরফে পাগলা রেনু (৪০) নামের এক মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে উপজলার গোতাশিয়া ইউনিয়নের মাধুশাল নতুন বাজার সংলগ্ন স্থান থেকে আটক করে। আটককৃত রেনু নামা গোতাশিয়া গ্রামের মৃত ইউসূফ আলী ওরফে ইন্নছ আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মনোহরদী থানার এএসআই নাজিম উদ্দিন ও এসএসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্স নিয়ে মাধুশাল বাজার সংলগ্ন ইউসূফের করাত কলের সামনে থেকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
এএসআই নাজিম উদ্দিন বলেন, জামাল উদ্দিন রেনু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপকর্মের হোতা। তার বিরুদ্ধে নরসিংদী ও গাজীপুর জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ