বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

শালিশ বৈঠকে প্রতিপক্ষের দা’য়ের কোপে বাবা-মা-মেয়েসহ পাঁচজন আহত

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: বরিশালের আগৈলঝাড়ায় শালিশ বৈঠক চলাকালীন সময়ে প্রতিপক্ষের দা’য়ের কোপে বাবা-মা-মেয়েসহ একই পরিবারের পাঁচজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সেরাল গ্রামের আবু কালাম হাওলাদার ও একই বাড়ির কবির হাওলাদার তাদের নিজেদের বাড়ি থেকে বের হবার জন্য রাস্তার প্রয়োজনে শুক্রবার রাতে স্থানীয়দের উপস্থিতিতে বাড়িতে শালিশ বৈঠকে বসেন। শালিশ বৈঠকে আবু কালাম রাস্তার জন্য জায়গা দিতে রাজি হলেও কবির কোন জায়গা দেবে না বলে শালিশ বৈঠকে হট্টগোল বাঁধায়। হট্টগোলের এক পর্যায়ে কবিরের নেতৃত্বে তার ভাগ্নে সাগর ও তার লোকজন আবু কালাম হাওলাদার (৬০), তার স্ত্রী নূরজাহান বেগম (৫০), মেয়ে পারভীন (৩০) নার্গিস (২৭), সোনিয়া (১৯)কে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই হাসপাতালে ভর্তি করে। নূরজাহান, সোনিয়া ও পারভীনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। গতকাল শনিবার সকালে এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে হাসপাতালে আহতদের সাথে কথা বলেছেন। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
সনদপত্র বিতরণ
বরিশালের আগৈলঝাড়া উপজেলা শিল্পকলা একাডেমীর ৬মাস মেয়াদী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন করা হয়েছে।
শুক্রবার উপজেলা অফিসার্স্ ক্লাবে উপজেলা শিল্পকলা একাডেমীর ৬মাস মেয়াদী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন শিল্পকলা একাডেমীর সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। এসময় বক্তব্য রাখেন শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দোলন চন্দ্র রায়, শিল্পকলা একাডেমীর সদস্য সাংবাদিক মোঃ শামীমুল ইসলাম শামীম, বেবীহোমের উপ-তত্বাবধায়ক আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক শরবিন্দু, ললিতা সরকার বৃষ্টিসহ প্রমুখ।
শিল্পকলা একাডেমীর নৃত্য ১৫জন, সংগীতে ১৯জন ও চিত্রাঙ্কনে ২৮জন শিশু শিক্ষার্থীদের মাঝে ৬মাস মেয়াদী সনদপত্র বিতরন করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ