রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

হাফেজ্জী হুজুর রহ. ছিলেন আধ্যাত্মিক ও রাজনৈতিক রাহবার -মাওলানা শাহ আতাউল্লাহ

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, হযরত হাফেজ্জী হুজুর রহ. ছিলেন এ জাতির আধ্যাত্মিক ও রাজনৈতিক রাহবার। ব্যক্তি জীবনে এসলাহের পাশাপাশি রাজনৈতিক অঙ্গনেও সংস্কারমূলক কর্মসূচির মাধ্যমে সত্য ও নিষ্ঠার রাজনীতি শিখিয়ে  গেছেন। শান্তি প্রতিষ্ঠায় তাঁর কর্মপরিধি দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও অবদান রাখতে সক্ষম হয়েছিল। তার শিখানো এ রাজনীতি অনুসরণ করলেই সমাজ  থেকে সকল প্রকার অরাজকতা, অনিয়ম. সুদ-ঘুষ. হত্যা-সন্ত্রাস বন্ধ হয়ে শান্তি প্রতিষ্ঠিত হবে।
গতকাল মঙ্গলবার বাদ আছর গাজীপুর ওলামা পরিষদ ও বাংলাদেশ  খেলাফত আন্দোলন গাজীপুর জেলা শাখার  যৌথ উদ্যোগে গাজীপুর মুক্তমঞ্চে হাফেজ্জী হুজুর রহ. এর স্মরণে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।
মুফতি আব্দুল মান্নানের সভাপতিত্ব ও বাংলাদেশ খেলাফত আন্দোলন গাজীপুর জেলা সভাপতি মুফতি আলী হায়দারের পরিচালনায় অনুষ্ঠিত মহাসম্মেলনে বক্তব্য রাখেন  খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মুফতি ফখরুল ইসলাম, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা ফিরোজ আশরাফি, এডভোকেট জাহাঙ্গীর আলম, মাওলানা কামরুল ইসলাম আরেফি ও মাওলানা আশরাফ আলী ফারুকী প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ