শুক্রবার ০৭ আগস্ট ২০২০
Online Edition

ঘাটাইল উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন বাসুদেব পাল

আব্দুল লতিফ ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইল ঘাটাইল  উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন ঘাটাইল এস ই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের  সহকারী শিক্ষক  (ইংরেজী) বাসুুদেব পাল।
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে এ শ্রেষ্টত্ব বাছাই করা হয়েছে। বাসুদেব পাল ঘাটাইল  উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় ঘাটাইল এসই পাইলট বালিকা উচ্চ  বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা বুলবুলি বেগমসহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।
বাসুদেব পাল শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছে। তিনি ময়মনসিংহ সরকারী আনন্দ মোহন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন। এবং ময়মনসিংহ সরকারী টিচার্স টেনিং কলেজ থেকে বি এডও এমএড ডিগ্রী লাভ করেন। এছাড়া বাংলাদেশ কাব্যতীর্থে উপাধি ডিগ্রী লাভ করেন। পাশাপাশি বিভিন্ন প্রশিক্ষণ কোর্স থেকে ইংলিশ ল্যাংগুয়েজ এর উপর প্রশিক্ষণ গ্রহণ করেন।তিনি একজন ভাল আবৃতিকার ,উপস্থাপক এবং কবিতা লেখিতে বেশী আগ্রহী তার মিষ্ট ভাষা ও স্বভাবসুলভ আচরণের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা,সহকারী শিক্ষক শিক্ষিকা ও ছাত্রীদের কাছে খুবই জনপ্রিয়। তিনি মা বাবার বড় সন্তান ও দুই ছেলের জনক। পেশাগত দক্ষতার পাশাপাশি আগামী দিন গুলো যেন সফলতার সাথে অতিক্রম করতে পারে সেজন্য সকলের আর্শীবাদ প্রার্থী । তিনি তার সফলতা তার স্বর্গীয় বাবাকে উৎসর্গ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ