শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

ব্রাহ্মণবাড়িয়া সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক (৫০) এবং জেলা যুবদলের সদস্য মোঃ শরীফকে (৩৮)  গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৯টায় পৃথক অভিযানে পৌর এলাকার কান্দিপাড়া পাওয়ার হাউজ রোড এবং কালীবাড়ি মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, তাদের বিরুদ্ধে  গ্রেপ্তারী পরোয়ানা আছে।
যুবক গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়ায় ৬টি ককটেলসহ সুমন মিয়া-(৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১১টায় পৌর এলাকার মৌড়াইল কলেজপাড়া থেকে তাকে  গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন দক্ষিণ মৌড়াইলের ফজলুল হকের ছেলে।
এ ব্যাপারে সদর মডেল থানার অন্তর্গত ২নং পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) সোহাগ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কলেজপাড়ায় সুমনের বাসায় অভিযান চালিয়ে ৬টি ককটেলসহ  তাকে গ্রেপ্তার করা হয়।
লাশ উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আনুমানিক ৩৫ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার বেলা ১১টায় উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্তি দাস বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ  তার লাশ উদ্ধার করে।
তিনি বলেন, নিহত ব্যক্তির নাক-মুখ থেত্লে গেছে। ধারণা করা হচ্ছে ট্রেন থেকে পড়ে গিয়েই তার মৃত্যু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ