সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

উৎসবমুখর পরিবেশে দৈনিক সাঙ্গু ও প্রিয় চট্টগ্রামের বর্ষপূর্তি উদযাপন

দৈনিক সাঙ্গুর ৮ বছরের প্রথম দিন। আটবছর আগে এ পত্রিকা আত্মপ্রকাশ করেছিলো। আর প্রিয় চট্টগ্রাম ৩য় বছরের প্রথম দিন। দুই পত্রিকার জন্মবার্ষিকীতে পাঠকদের মিলন মেলায় পরিণত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর ২য় দিন শুক্রবারও ছিল বিভিন্ন এলাকা থেকে ফুল মিষ্টি হাতে নিয়ে সম্পাদককে শুভেচ্ছা জানাতে আসেন।
দৈনিক সাঙ্গু চট্টগ্রাম জেলা ছাড়াও বান্দরবান, কক্সবাজার, রাঙ্গামাটি, খাগড়াছড়ি জেলার মানুষের কাছেও খুব জনপ্রিয় পত্রিকা।
প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন পেশার, শ্রেনীর নানা মানুষ শুভেচ্ছা জানাতে এসেছিলেন দৈনিক সাঙ্গু ও প্রিয় চট্টগ্রামে কার্যালয়ে। শুভচ্ছো বিনিময় করে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব, জাতীয় পার্টির চেয়ারম্যানের শিল্প বিষয়ক উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য  নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহদাত হোসেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব শামশুল আলম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ