শনিবার ১৫ আগস্ট ২০২০
Online Edition

সেমিফাইনালে শেখ জামাল আরামবাগ মুখোমুখি আজ

স্পোর্টস রিপোর্টার: ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে লে.শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও আরামবাগ ক্রীড়া সংঘ একে অপরের মুখোমুখি হচ্ছে। আজ সোমবার ফাইনালে উঠার লড়াইটি বিকেল চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে।কোয়ার্টার ফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে ও আরামবাগ ৩-০  গোলে ঢাকা আবাহনী লিমিটেডকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে। 

শেখ জামাল-আরামবাগের মধ্যকার লড়াইটি প্রতিদ্বন্ধীতাপূর্ন হবে বলেই মনে করছেন ক্লাব দুটির কর্মকর্তারা। ক্লাবটির সমর্থকরা মনে করছে কোয়ার্টার ফাইনালের মত আরামবাগ সেমিফাইনালেও চমক দেখানোর যোগত্য রাখে। ফলে অফিসপাড়ার দলটির বিপক্ষে বাড়তি সর্তকতা নিয়েই মাঠে নামতে হচ্ছে শেখ জামালকে। ফলে ধানমন্ডির দলটি তাদের সাথে কতটা পেরে উঠতে পারে দেখার বিষয়।

উল্লেখ্য গ্রুপ পর্বে শেখ জামাল ১-১ গোলে ঢাকা মোহামডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাথে ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাথে ২-২ গোলে ড্র করে 'এ' গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আটের জায়গা করে নেয়।অপরদিকে আরামবাগ 'ডি' গ্রুপে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাথে গোল শূন্য ড্র আর চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সাথে ১-১ গোলে ড্র করে গ্রুপ রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে আসে। ফলে আগামীকাল শেখ জামাল-আরামবাগ উভয় দলের সামনেই স্বপ্নের ফাইনাল উঁকিঝুঁকি দিচ্ছে।ঘরোয়া ফুটবলারদের নিয়ে শুরু হওয়া এ আসরে যে কোন দলই ফাইনালে যাবার যোগ্যতা রাখে। কাজেই সেমিফাইনালে যারা ভাল খেলবে তারাই ফাইনালে যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ