মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

চিরিরবন্দরে এসএসসি পরীক্ষা দিতে না পারায় অফিস ভাঙচুর ॥ আটক ২

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের চিরিরবন্দরে এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ১২ জন এসএসসি পরীক্ষার্থী পরীক্ষা দিতে না পারায় ওই স্কুলের প্রতিষ্ঠাতা ও সিঙ্গানগর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরুঞ্জন রায় নিরু (৩৫) ও তার সহযোগী সিঙ্গানগর হাই স্কুলের প্রধান শিক্ষককে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

জানা গেছে, এসএসসি ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রথম বারের মত উপজেলার ভুষিবন্দর এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে ৯ জন ছেলে ও ৩ জন মেয়ে এসএসসি পরীক্ষার্থী নিয়ে সিঙ্গানগর হাই স্কুল থেকে ফরমপূরণ করে পরীক্ষা দেয়ার কথা থাকলে পরীক্ষার প্রথমদিন পর্যন্ত প্রবেশপত্র না পাওয়ায় ১২ জন পরিক্ষার্থীর পরীক্ষা দেয়া অনিশ্চিত হলে গতকাল বৃহস্পতিবার সকালে পরীক্ষার্থীদের অভিভাবকসহ উত্তেজিত জনতা দুই শিক্ষককে এস.কে রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে অবরুদ্ধ করে অফিস ভাঙচুর করে। পরে পুলিশ এসে দুই শিক্ষককেই উদ্ধার করে আটক করে। 

এ বিষয়ে চিরিরবন্দর অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম জানান, তাদেরকে আটক করে নিয়ে আসা হয়েছে। অভিভাবকদের অভিাযোগ পেলে তদন্ত করে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী জানান, পরীক্ষার্থীর অভিভাবকদের ডাকা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ