বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

রাজধানীতে মধ্যরাতে বেপরোয়া কাভারভ্যান কাড়লো দুই প্রাণ

স্টাফ রিপোর্টার : ঢাকার গেন্ডারিয়ার স্বামীবাগ এলাকায় কাভার ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও একজন। বুধবার রাত ২টার দিকে স্বামীবাগ এলাকার শক্তি ও সাধনা ঔষধালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- সালাউদ্দিন রাহেল (২৭) ও রাসেল আকন (২৬)। তাদের বাসা যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকায়। তাদের বন্ধু মো. হান্নানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 গেন্ডারিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, তিন বন্ধু লালবাগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে একটি কভারভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে তিনজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাহেল ও রাসেলকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পুলিশ ওই কভার্ডভ্যানের চালককে আটক করেছে বলে জানান গেন্ডারিয়ার ওসি। আহত হয়েছেন হান্নান নামে আরও একজন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাসেলের বড় ভাই বিল্লাল জানান, রাতে ওরা তিন বন্ধু লালবাগ এলাকায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ওই এলাকায় একটি কাভার‌্যান তাদের বহনকারী মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা তিনজনেই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক রাহেল ও রাসেলকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে।

ছাদ থেকে পড়ে রং মিস্ত্রির মৃত্যু

শ্যামপুরে ছাদ থেকে পড়ে বাচ্চু মিয়া নামে এক রং-মিস্ত্রীর মৃত্যৃ হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শ্যামপুরের একটি ভবনের ৫ম তলায় কাজ করার সময় এ দুর্ঘটনা ঘটে। বাচ্চু মিয়া পাবনার সুজানগর উপজেলার আবেদ আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে রং মিস্ত্রির কাজ করতেন। যাত্রাবাড়ীতে একটি ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

জানা যায়, ভবনের ৫ম তলায় কাজ করার সময় পড়ে যায়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

 কেরানীগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২

 কেরানীগঞ্জে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি হোটেলের দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার কদমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ আলী (২৫) ও হাবিবকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

 হোটেলের ব্যবস্থাপক মো. রাজু জানান, দগ্ধ দুজনকে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আসরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গ্যাসের লাইনে লিকেজ থাকায় চুলা জ্বালানোর সময় বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মিরপুরে কেয়ারটেকারের লাশ উদ্ধার

মিরপুরে ফরিদ মিয়া (২২ ) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফরিদ মিয়া মণিপুর এলাকার ৬০৪ নম্বর বাসার কেয়ারটেকার ছিলেন। গতকাল বৃহস্পতিবার ভোরে তার লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মিরপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভোরে ওই বাসার সামনে তার লাশ উদ্ধার করা হয়।

বাড়ির মালিক পুলিশকে জানিয়েছেন, রাতে গেট তালা দিয়ে ফরিদ ঘুমিয়ে পড়েন। কিন্তু কীভাবে তিনি নিহত হয়েছেন তা জানা নেই। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

 

ওসি আরো জানান, নিহত যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ