বুধবার ০৩ জুন ২০২০
Online Edition

সড়ক দুর্ঘটনা ॥ হতাহত ৭

চাঁদপুর সংবাদদাতা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পাঁচানি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অটো চালক মো. নুরুল হক (৩০)। মঙ্গলবার সকালে পাঁচানি সবুর মিয়ার দোকানের সামনে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, যাত্রীবাহী অটোরিকশা চৌরাস্তা বাজার নামক স্থান থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। ঘটনাস্থলে আসলে দ্রুতগামী পিকআপ ভ্যানের সাথে মুখে মুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা উল্টে রাস্তার পাশে পড়ে যায় এবং যাত্রী মো. মফিজুল ইসলাম (৪৫), অনিক সরকার (২৫) ও মো. আলমগীর (৫০) ঘটনাস্থলেই নিহত হয়।
মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) শোভল জানান, ঘটনার পরে পিকআপ ভ্যান চালক পালিয়েছে। ৩ মরদেহ উদ্ধার ও পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। আহত সিএনজি চালককে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চিরিরবন্দর (দিনাজপুর)
দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক্টরের চাপায় সাজ্জাদ জাহিদ (২৪) নামে এক সরকারি কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সাজ্জাদ জাহিদ বিরল উপজেলার ধামাহাট গ্রামের এমাজউদ্দিনের পুত্র। গত মঙ্গলবার বিকালে  সাইকেল যোগে চিরিরবন্দর থেকে বাড়ি যাওয়ার সময় উপজেলার বেকিপুল বাজার সংলগ্ন এলাকায় বিপরীতমুখী ট্রাক্টর পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলই সাজ্জাদের মর্মান্তিক মৃত্যু হয়। সাজ্জাদ জাহিদ চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি হিসাবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শী সুমন জানান ট্রাক্টরটি অতিরিক্ত দ্রুত গতিতে আসার কারনে বিপরীতমুখী মিনিবাসকে সাইড দিতে গিয়ে এ দুঘর্টনা ঘটে। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
বাগমারা (রাজশাহী)
রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় দু’ কলেজশিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার পার্শ্ববর্তি দূর্গাপুর উপজেলার পালশা গ্রামের বেলাল হোসেন (২২) নিহত ও এই গ্রামের রাজিব হাসান। উভয়ে দাওকান্দি ডিগ্রী কলেজের ডিগ্রী ক্লাশের দ্বিতীয় বর্ষের ছাত্র। অপর এক বন্ধু গুরুত্ব আহত হলে রাজশাহী মেডিকেলে তাকে নেয়া হয়েছে।
থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাতে তিন বন্ধু বাগমারা গনিপুর ইউনিয়নের ঢেঁকিপাড়া হতে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ভবানীগঞ্জ- সুইপাড়া সড়কে মাদারীগঞ্জ এর অদুরে এক ট্রাক্টরের সাথে আঘাত লেগে রাস্তায় পড়ে যায়। এসময় বেপওয়ারা ট্রাক্টার চালক তাদের উপর দিয়ে গাড়ি নিলে ঘটনার স্থলে দু’জন নিহত হয়। অপর বন্ধু মাজেদুরকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেলে নেয়। ঘটনার সত্যতা জানিয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, ঘটনার বিষয় শুনে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাক্টর ও চালককে পায়নি। তবে তাদের সনাক্ত করা জন্য চেষ্টা চলছে বলে জানান তিনি। এদিকে নিহদের খবরে পেয়ে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত দু’ কলেজ ছাত্রকে গত মঙ্গলবার জানাযা শেষে নিজ নিজ পারিবারিক গোরস্থানে দাফন কা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ