বুধবার ০৩ জুন ২০২০
Online Edition

চট্টগ্রাম-১ আসনে বিএনপি থেকে মনোনয়ন চাইবেন ইউসুফ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসন থেকে মনোনয়ন চাইবেন বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান মনিরুল ইসলাম ইউসুফ। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির দায়িত্বে থাকার সুবাদে তিনিই দলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী বলে দাবি করেন চট্টগ্রামের প্রতিষ্ঠিত এ ব্যবসায়ী।
সম্প্রতি মিরসরাই সদরের একটি অভিযাত রেস্তোরায় আয়োজিত মতবিনিময় সভায় মিরসরাই উপজেলায় কর্মরত সংবাদিকদের এসব কথা বলেন মনিরুল ইসলাম ইউসুফ।
মনিরুল ইসলাম ইউসুফ সাংবাদিকদের বলেন বলেন, ‘দীর্ঘ ১০ বছর ধরে রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। বিগত নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে দুলের সুখে দুখে সকালের পাশে আছি। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের লক্ষে  ও এবার এলাকার উন্নয়নের স্বার্থে এবার বিএনপি থেকে সংসদ সদস্য মনোনয়ন পদপ্রার্থী।  তিনি বলেন বিএনপিতে পুরোনোদের ছাড়িয়ে আলোচনার কেন্দ্র বিন্দু এখন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ। কেন্দ্রীয় নেতাদের সাথে দলীয় কর্মকান্ডে অংশগ্রহন, উপজেলা পর্যায়ে কেন্দ্রীয় কর্মসূচী পালন এবং তূণমূলের কর্মীদের সাথে ব্যাপক সমন্বয়ের মাধ্যমে মনোনয়ন যুদ্ধে এগিয়ে যাচ্ছেন তিনি। ’
তিনি আরো বলেন, ‘দলের পক্ষে কথা বলার যখন কেউ নেই তখন আমি আমার দলের নির্যাতিত নীপিড়িত নেতাকর্মীদের নিয়ে মাঠের রাজনীতিতে সক্রিয় অংশগ্রহণ করছি। আমার দৃঢ় বিশ্বাস আগামী নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিবে।’ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের খোলাখুলি উত্তর দেন ইউসুফ।

অনলাইন আপডেট

আর্কাইভ