শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

প্রবীণ জামায়াত নেতার ইন্তিকাল ॥ নেতৃবৃন্দের শোক প্রকাশ

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর জেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর ও সেক্রেটারি, জয়দেবপুরের চান্দনা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মো. নজিবুল্লাহ গত মঙ্গলবার রাতে ঢাকার ধানমন্ডিতে নিজ ছেলের বাসায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার বাদ যোহর ধানমন্ডি ৩২ নম্বরের তাকওয়া জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাযে জানাযা শেষে রায়ের বাজার কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মরহুমের নামাযে জানাযায় জাতীয় পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দের পাশাপাশি গাজীপুর জেলা জামায়াতের সাবেক আমীর আবুল হাসেম খান, গাজীপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন ও সেক্রেটারি খায়রুল হাসানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ, নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিন, সেক্রেটারি খায়রুল হাসান, জেলা জামায়াতের আমীর আবু তাসনীম ও সেক্রেটারি মাওলানা শেফাউল হক। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা মরহুমের অভাব সবসময় অনুভব করবো। আল্লাহ তার কবর ও আখিরাতের জীবনে শান্তি দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ