মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

চারজন মাদক বিক্রেতা ও সেবী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ ও বরিশালের ডিবি পুলিশ রোববার দিনে ও রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ইল্লা ও চরগাধাতলী, বাকাই ও তিখাসার এলাকা থেকে ৪৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ খোকন কাজী (২৮) বিপ্লব সরদার (২৬), তরিকুল ইসলাম তারিখ সরদার (২৪), জহিরুল ইসলাম (৩০) নামের চার  মাদক বিক্রেতা ও সেবীকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ ছগির হোসেনের নেতৃত্বে এসআই আলমগীর হোসেন, এসআই মো. তরিকুল ইসলাম এসআই রঞ্জন সঙ্গীয় ফোর্সসহ রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ইল্লা ও বাকাই এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তারা মাদক বিক্রেতা জহিরুল ইসলাম সরদার (৩০) ও ৩পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদকসেবী খোকন কাজী (২৮)কে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া  মাদক বিক্রেতা জহিরুল ইসলাম সরদার (৩০) এর বাড়ি উপজেলার বাকাই গ্রামে। সে ওই গ্রামের মোঃ হাচেন সরদারের ছেলে। ও মাদক সেবী খোকন কাজীর বাড়ি উপজেলার ইল্লা গ্রামে। সে ওই গ্রামের আজিজুল কাজীর ছেলে।
অপর দিকে গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল ডিবি পুলিশের গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদের নেতৃত্বে একদল ডিবি পুলিশ বোববার দুপুরে ও বিকেলে উপজেলার তিখাসার ও চরগাধাতলী এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে তারা ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা বিপ্লব সরদার (২৬) ও ৬ পিস ইয়াবা ট্যবলেটসহ মাদক বিক্রেতা তরিকুল ইসলাম তারিক সরদার (২৪)কে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা বিপ্লব সরদার (২৬) এর বাড়ি উপজেলার চরগাধাতলী গ্রামে। সে ওই গ্রামের মৃত সেকান্দার আলী সরদারের ছেলে। ও তরিকুল ইসলাম তারিক সরদারের বাড়ি উপজেলার তিখাসার গ্রামে। সে ওই গ্রামের এস্কান্দার আলী সরদারের ছেলে।
চারজন মাদক বিক্রেতা ও সেবী গ্রেফতার হওয়ার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় ওই রাতেই গৌরনদী মডেল থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ