মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১
Online Edition

শিক্ষা জাতীয়করণের দাবি না মানলে ধর্মঘটের ঘোষণা

রাজশাহী : রাজশাহীতে শিক্ষক-কর্মচারিদের মানববন্ধন -সংগ্রাম

রাজশাহী অফিস : রাজশাহীতে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ, পথসভা ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। গত রোববার রাজশাহী জেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির আয়োজনে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে মানববন্ধন, বিক্ষোভ সামবেশ, পথসভা শেষে জেলা প্রশাসক কার্যালয়ে স্মারক লিপি প্রদান করা হয়েছে।
এসব কর্মসূচিতে নেতৃবৃন্দ আগামি ২২ জানুয়ারির মধ্যে সরকার পদক্ষেপ না নিলে সকল শিক্ষা প্রতিষ্ঠান ধর্মঘট পালনসহ পরবর্তী কর্মসূচির ঘোষণা দেন। এছাড়াও আগামি ১৮ থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত সংসদ সদস্য, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ম্যানেজিং কমিটি/গভর্নিং বডি, অভিভাবক, সাংবাদিক, পেশাজীবী, বুদ্ধিজীবীসহ সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে বলে জানান নেতৃবৃন্দ। জাতীয় পর্যায়ের ৯টি শিক্ষক-কর্মচারী সংগঠনের সমন্বয়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিটির আহ্বায়ক উপাধ্যক্ষ রইস উদ্দিন, অধ্যক্ষ আবদুর রাজ্জাক, মাহফুজুর রহমান রনি, যুগ্ম আহ্বায়ক করা হয়েছে, অধ্যক্ষ মুহা. আমিনুর রহমান, অধ্যক্ষ জুলফিকার আহমেদ, অধ্যক্ষ আলমগীর মালেক, অধ্যক্ষ আলম আরা, অধ্যক্ষ কামরুজ্জামান, মজিবর রহমান, শাহাবুদ্দিন, অশিত সাহা, রমজান আলী, আশরাফুল ইসলাম সুলতান প্রমুখ বক্তব্য প্রদান করেন।
রাজশাহী জেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির আয়োজনে মানববন্ধনে অংশ নেন জেলার বিভিন্ন উপজেলার মাধ্যমিক স্কুল, কলেজ ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫ হাজার শিক্ষক-কর্মচারি।

অনলাইন আপডেট

আর্কাইভ