বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ পৌষ উদযাপন ও পিঠা উৎসব

গতকাল মঙ্গলবার হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর ইউনানি ও আয়ুর্বেদিক মেডিসিন অনুষদের উদ্যোগে  বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস হামদর্দ নগর, গজারিয়া, মুন্সিগঞ্জে “পৌষ উদযাপন ও পিঠা উৎসব -২০১৮” অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক ও প্রতিষ্ঠাতা ড. হাকীম মোহাম্মদ ইউছুফ হারুন ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্য লে: কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), মোহাম্মদ জামাল উদ্দীন (রাসেল),  বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো: গোলাম মরতুজা, রেজিস্ট্রার মোঃ লুৎফুর রহমান ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ নুরুল হুদা। 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনগণ, ইউনানি মেডিসিনের বিভাগীয় প্রধান ডা: মো: খাইরুল আলম, আয়ুর্বেদিক মেডিসিনের বিভাগীয় প্রধান ডা: মো: হাসিব শেখ, অনুষদের সকল শিক্ষকগণ, কর্মকর্তা ও কর্মচারী এবং শিক্ষার্থীরা। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য অধ্যাপক ড. মোঃ আব্দুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্য ডা: হাকীম নার্গিস মার্জান।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক ড. হাকীম মোহাম্মদ ইউছুফ হারুন ভূঁইয়া তাঁর বক্তৃতায় প্রথমেই ইউনানি ও আয়ুর্বেদিক মেডিসিন অনুষদের সকলকে এই ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিসিন অনুষদের শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে রোগীদের সুচিকিৎসা প্রদান করার জন্য আহবান জানান।

 তিনি  বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন এবং শিক্ষার্থীদের জন্য সকল প্রকার সুযোগ-সুবিধা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন। পরিশেষে তিনি শিক্ষার্থীদের এই বিশ্ববিদ্যালয় থেকে সুশিক্ষা গ্রহণ করার পর দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগের আহ্বান জানন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ