বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ॥ গ্রেফতার ১

চট্টগ্রাম অফিস: গত ৩ জানুয়ারি বন্দর নগরী চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর সালেহ আহমদ চৌধুরী সড়কস্থ রাজধানী ভবন এর ৫ম তলার ৫০১ নং ফ্ল্যাটে বিশেষ অভিযান পরিচালনা করে ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
গোয়েন্দা পুলিশ সূত্র জানিয়েছে, গ্রেফতারকৃত যুবক হচেছ- মোঃ হাসান(৩০), পিতা-মৃত মোঃ মাহামুদুল হক, মাতা-ছবুরা খাতুন, সাং-শিকলবাহা, হাঁড়ী মাঝির বাড়ী, ৮নং ওয়ার্ড, থানা-কর্ণফুলী, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-রাজধানী ভবন , ৫ম তলা, ৫০১ নং ফ্ল্যাট, ভাড়াটিয়া জামালের সাবলেট, মোহাম্মদ পুর, সালেহ আহমদ চৌধুরী সড়ক, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড, থানা-পাঁচলাইশ, জেলা-চট্টগ্রাম।
এ সময় আরও ২ জন পালিয়ে যায় তারা হচেছ-ইউসুফ (৪০), পিতা-মৃত মোঃ মাহামুদুল হক, মাতা-ছবুরা খাতুন, সাং-শিকলবাহা, হাঁড়ী মাঝির বাড়ী, ৮নং ওয়ার্ড, থানা-কর্ণফুলী, জেলা-চট্টগ্রাম ও জামাল উদ্দিন খোকা(৩৫), পিতা-মৃত আলী আহমদ, সাং-বালুখালী, পোঃ-মির্জাপুর, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম।
গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তার (মোঃ হাসান) আপন ভাই মোঃ ইউসুফ ও জনৈক জামাল উদ্দিন খোকা (৩৫), পিতা-মৃত আলী আহমদ, সাং-বালুখালী, পোঃ-মির্জাপুর, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম সহ পরস্পর যোগসাজশে টেকনাফ থানা এলাকা দিয়া বার্মা হতে অবৈধ পথে ইয়াবা ট্যাবলেট আনয়ন করে ঘটনাস্থল কক্ষের ভাড়াটিয়া মোঃ কামাল উদ্দিন এর ভাড়া বাসায় জামাল উদ্দিন খোকা(মূল ভাড়াটিয়া কামাল এর ছোট ভাই), পিতা-মৃত আলী আহমদ, সাং-বালুখালী, পোঃ-মির্জাপুর, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম এর সাথে সাবলেট থেকে বাসায় মজুদ করতঃ শহরের বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা বিক্রয় করিয়া আসছিল। গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ