সোমবার ৩০ নবেম্বর ২০২০
Online Edition

জয়পুরহাট ও আগৈলঝাড়ায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাট সংবাদদাতা : জয়পুরহাটে পাঁচ শতাধিক অসহায় দুঃস্থ প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
মঙ্গলবার শহীদ ডাঃ আবুল কাশেম মায়দানে এসব কম্বল বিতরন করেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও দোগছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম।
কম্বল বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পাচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, জয়পুরহাট প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক নান্নু মিয়া নান্টু প্রমুখ।
বক্তারা অসহায় দুস্থ শীতার্ত মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
আগৈলঝাড়া (বরিশাল)
বরিশালের আগৈলঝাড়া উপজেলায় চেংগুটিয়া উদীয়মান যুব সমাজের উদ্যোগে রকিব তালুকদারের সৌজন্যে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে নতুন বছরের শুভেচ্ছা স্বরূপ উপজেলার চেংগুটিয়া উদীয়মান যুব সমাজের উদ্যোগে রকিব তালুকদারের নিজ বাসভবনে ওই অঞ্চলের অসহায় দরিদ্রদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ আমার পত্রিকার নির্বাহী সম্পাদক ও দৈনিক দেশজনপদ গৌরনদী প্রতিনিধি আতাউর রহমান (চঞ্চল), বাংলাদেশ আমার বার্তা সম্পাদক ও দৈনিক সাহসী বার্তা গৌরনদী প্রতিনিধি আরিফিন রিয়াদ, বাংলাদেশ আমার ফটো সাংবাদিক হাওলাদার আলামিন, রিমন তালুকদার, কাজল তালুকদার, সাকিব তালুকদার, সায়েদ তালুকদার, নাদিম তালুকদারসহ উদীয়মান যুব সমাজের অন্যান্য সদস্যবৃন্দ। সমাজ সেবক রকিব তালুকদার জানান, প্রতি বছরের ন্যায় এবারও গরিব দুঃখিদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তিনি আরও জানান, প্রায় পাঁচ শতাধিক লোকের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ কর্মসূচি অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ