বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে ট্রেন-কাভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের সালনা মোম্লাপাড়া রেলক্রসিংয়ে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মালবাহী একটি কাভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনায় রেলওয়ের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

রেলওয়ের পাকশি বিভাগীয় ম্যানেজার অসীম কুমার তালুকদার জানান, ঘটনা তদন্তে ঘটনার রাতেই (মঙ্গলবার) চার সদস্যের এ কমিটি গঠিন করা হয়। রেলওয়ের পাকশি বিভাগীয় সহকারী পরিবহন কর্মকর্তা মো. নাসির উদ্দিনকে প্রধান করে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- রেলওয়ের সহকারী যান্ত্রিক প্রকৌশলী (অপারেশন) মো. মিজানুর রহমান, সহকারী নির্বাহী প্রকৌশলী মো. আব্দুর রশিদ ও সহকারী সার্জন মো. শাকিল আহমদ। তদন্ত কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। 

উল্লেখ্য, মঙ্গলবার রাতে গাজীপুরের সালনায় মোল্লাপাড়া এলাকার বেরিয়ার বিহীন রেলক্রসিংয়ে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মালবাহী একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে ট্রেনের এক যাত্রীসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে।নিহতদের মধ্যে একজন হলেন ময়মনসিংহের ফুলপুরের মো. সেলিম (২৭)। তিনি স্থানীয় টিএম ফ্যাশন কারখানায় লোডার পদে চাকুরি করতেন। নিহত ট্রেনের যাত্রী অন্যজনের (২৬) পরিচয় জানা যায়নি।সংঘর্ষের এ ঘটনায় ট্রেনটির ইঞ্জিন বিকল হয় ও কাভারভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পর থেকে রাত ১২টা ২০মিনিট পর্যন্ত প্রায় ৩ঘন্টা ঢাকা-রাজশাহী রুটে উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ ছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ