বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

আমাদের সময় ডট কম-এ প্রকাশিত সংবাদে জামায়াতের প্রতিবাদ

 

আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকায় গতকাল ৪ জানুয়ারি ‘জেএমবি-জামায়াত একই মুদ্রার এপিঠ-ওপিঠ’ শিরোনামে প্রকাশিত ভিত্তিহীন মিথ্যা রিপোর্টের তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম গতকাল বৃহস্পতিবার প্রদত্ত এক বিবৃতিতে বলেন, আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকায় ‘জেএমবি-জামায়াত একই মুদ্রার এপিঠ-ওপিঠ’ শিরোনামে প্রকাশিত রিপোর্টটি সম্পূর্ণ ভিত্তিহীন মিথ্যা। জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ক্ষুণœ করার হীনউদ্দেশ্যেই এ মিথ্যা রিপোর্টটি প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকায় প্রকাশিত এ মিথ্যা রিপোর্টটি সম্পর্কে আমাদের সুস্পষ্ট বক্তব্য হলো, জেএমবিসহ আমাদের সময় পত্রিকার রিপোর্টে কথিত ৩৬টি সংগঠনের সাথে জামায়াতে ইসলামীর কোন সম্পর্ক নেই। কাজেই ঐসব জঙ্গি সংগঠনকে জামায়াতের ফান্ড থেকে আর্থিক সহায়তা করার প্রশ্নই আসে না। আসাদুল্লাহ গালিবের ভাগ্নে মোহাম্মদ সালাফির চাকরি হওয়ার পেছনে জামায়াতের সাবেক আমীর ও মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীর হাত থাকার প্রশ্ন অবান্তর। তার ভাবমর্যাদা ক্ষুণœ করার হীন উদ্দেশ্যেই আমাদের সময়ের রিপোর্টে এ মিথ্যা তথ্য প্রকাশ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকার রিপোর্টে জামায়াত থেকে প্রায় ২৫ বছর পূর্বে বহিষ্কৃত মাওলানা সাইদুর রহমান ও তথাকথিত রোহিঙ্গা সলিডারিটি আর্মির প্রধান সেলিমুল্লাহর সাথে জামায়াতে ইসলামীকে জড়িয়ে যেসব কথা লেখা হয়েছে তা সবৈব মিথ্যা। আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকায় প্রকাশিত গোটা রিপোর্টটি কাল্পনিক। এ ধরনের বানোয়াট রিপোর্ট প্রকাশ করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না।

বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে ভিত্তিহীন মিথ্যা রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি আমাদের সময় ডট কম অনলাইন পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ