বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

 

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে ট্রাকে মালামাল লোড করার সময় চট্টগ্রাম বন্দরের এনসিটিটি ২ নম্বর গেইট এলাকা ফরহাদ মুরাদ (৩৩) নামে একজন নিহত হয়েছেন। ফরহাদ নগরীর বন্দর থানার আবু হাফর চেয়ারম্যানের বাড়ির জমির আহমদের ছেলে। তিনি মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান ইউনাইটেড শিপিং লাইনস লিমিটেডের কর্মকর্তা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির জানান, মালামাল লোড করার সময় ট্রাকচাপায় মুরাদ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর এয়ারপোর্ট রোডে তেলবাহী লরির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- ফরিদপুর সদরের ছালনা এলাকার ফারুক শেখের ছেলে আল আমিন (২১) ও একই এলাকার শহীদ শেখের ছেলে রাব্বি শেখ (১৭)। নিহত দু’জন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই বলেও জানান তিনি।

 জেলা পুলিশ মেডিকেল টিম-১ এর এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মোটরসাইকেল আরোহী দুই যুবককে তেলবাহী একটি লরি ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আল আমিন মারা যান।

গুরুতর আহতাবস্থায় রাব্বি শেখ নামে আরেক মোটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রমিক নিহত

চট্টগ্রামে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মো. আল্লাদ (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মো. আল্লাদের বাড়ি সিলেটের হবিগঞ্জে। তার বাবার নাম মৃত আব্দুর রহমান। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির বলেন, নির্মাণাধীন একটি চারতলা ভবনে কাজ করার সময় তিনতলার ছাদ থেকে পড়ে যান আল্লাদ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ