বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অভিযানে অর্ধকোটি টাকার ইয়াবাসহ ২ যুবক আটক

 

চকরিয়া সংবাদদাতা : চকরিয়ায় অভিযান চালিয়ে অর্ধকোটি টাকারা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বানিয়ারছাড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ। এসময় আটক করা হয় গাড়ির চালক হোসেন আলী (২৩) ও সবুজ হোসেন (২৭ নামের) দুই যুবককে। গতকাল বৃহস্পতিবার ৪জানুয়ারি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে আমতলী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। পুলিশ ইয়াবা পাচারকাজে ব্যবহৃত পিকআপ গাড়িটি (ঢাকা মেট্রো-১৮-৩১২৬) জব্ধ করেন। 

ধৃত গাড়ী চালক হোসেন আলী যশোর জেলার কলাউড়া উপজেলার মাহমুদপুর এলাকার মো.আবদুল হামিদের ছেলে এবং সবুজ হোসেন একই জেলার কতোয়ালী উপজেলার রূপদিয়া গ্রামের হিরু মোল্লার ছেলে বলে পুলিশ জানায়। 

চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট মো. নুরে আলম পলাশ বলেন, মহাসড়কে চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম বৃহস্পতিবার সকালের দিকে মহাসড়কে দায়িত্ব পালন করেছিল। ওই টিমে ছিলেন ফাঁড়ি পুলিশের দারোগা এসআই মো. আনোয়ার হোসেন। সকাল ৮টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী পিকআপ গাড়ীযোগে একটি ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পাই। ওই সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে পুলিশ অভিযান শুরু করে। কক্সবাজার থেকে ছেড়ে আসা পিকআপগাড়িকে সিগন্যাল দিয়ে তল্লাসী চালায়। এসময় পুলিশ গাড়ির অভ্যন্তরীণ একটি পার্টসের ভেতরে লুকিয়ে রাখা জায়গা থেকে ১৮হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

তিনি জানান, ইয়াবা পাচারকাজে ব্যবহৃত গাড়িটি হাইওয়ে পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে। আটক চালক এবং সহযোগিকে থানায় প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় অর্ধকোটি টাকা বলে তিনি জানান।

এদিকে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী- চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এব্যাপারে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলার দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ