মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০
Online Edition

বাণিজ্য মেলায় শতাধিক নতুন পণ্য এনেছে ইটালিয়ানো

আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের নতুন পণ্য নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্যের পসরা সাজিয়েছে দেশের জনপ্রিয় মেলামাইন ইটালিয়ানো। মেলা উপলক্ষে ১১০ ধরনের নতুন পণ্য এনেছে ইটালিয়ানো। সেই সাথে পণ্য ভেদে দিচ্ছে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। 

বাণিজ্য মেলায় প্রধান গেট দিয়ে প্রবেশ করে হাতের বাম দিকে ক্রেতারা খুঁজে পাবেন ইটালিয়ানের প্যাভিলিয়নটি। মেলায় ৪৪ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে ২৭ ক্যাটাগরিতে নানান রঙ ও ডিজাইনের প্রায় দুই হাজার ইটালিয়ানোর পণ্য প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে রয়েছে- প্লেট, বাটি, চামচ, মগ, কাপ-পিরিচ, ডিনার সেট, স্যুপ সেট, ফিরনি সেট ও  গিফট সেট। এই প্যাভিলিয়নে আরও রয়েছে উইনার ব্র্যান্ডের হটপট, ফ্ল্যাক্স, টিফিন ক্যারিয়ার, বিভিন্ন ধরনের পানির বোতল ও গুডলাক স্টেশনারির বই, খাতা, কলমসহ নানা পণ্য।   

ইটালিয়ানোর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হোসেন বলেন, ‘এবারের মেলায় আমরা বৈচিত্র্যময় ডিজাইনের প্লেট, বাটি, জগ, গ্লাস, মগসহ নতুন শতাধিক পণ্য প্রদর্শন করছি। এর মধ্যে জেনেসিস, জেসি, গোল্ডেন লিফ, ওরিয়েন্ট ও গ্লোরি ডিজাইনের পণ্যগুলো নিয়ে আমরা বেশি আশাবাদী। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ