শুক্রবার ২৯ মে ২০২০
Online Edition

সৈয়দপুরে ডাস্টবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার

 

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে (২৮ ডিসেম্বর ) বৃহস্প্রতিবার দুপুরে ডাসবিন থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

সৈয়দপুর থানা সংলগ্ন আতিয়ার কলোনি মহল্লায় কন্যা শিশুর লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সৎকারের ব্যবস্থা গ্রহণ করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহানপাশা ঘটনা সত্যতা নিশিচত করে জানান।

মোটরসাইকেল চুরির হিড়িক

নীলফামারীর সৈয়দপুরে দুই দিনে চারটি মটরসাইকেল তালা কেটে চুরির হিড়িক। মটরসাইকেল মালিকরা আতঙ্কে রাত কাটাচ্ছেন। জানাযায়, (২৮ ডিসেম্বর) বৃহস্প্রতিবার গভীর রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের বাসিন্দা ও বাংলাদেশ জামায়াতে ইসলামী শহর আমীর হাফেজ আব্দুল মুনতাকিম বাড়ি থেকে বাজাজ ডিসকোভার কালো সবুজ রংগের ১০০ সিসি নং, নীলফামারী হ-১১৭৪১৯। একই এলাকার ইপিজেড কর্মি মামুনূর রশিদের বাজাজ ডিকোভার কালো নিল রংগের, গোলাহাট সরকার পাড়া গত মঙ্গলবার গভীর রাতে ওষুধ ব্যবসায়ী নবাবের বাড়ি থেকে হোন্ডা ১২০ সিসি, শহরের সিঙ্গার কোম্পানির ম্যানেজার নূর আমিন প্রামানিকের টিভিএস ১০০ সিসি। 

মামুনূর রশিদ জানান, শহরে প্রতিদিন মটরসাইকেল চুরির হিড়িক পড়েছে। সকালে ঘুম থেকে উঠলে শোনা যায় মটরসাইকেল চুরির খবর। ইদানিং শহরে মটরসাইকেল চুরি বেড়ে গেছে। থানায় অভিযোগ করেও কোন সমাধান হয় না। কষ্টের উপার্জন করা টাকা দিয়ে মটরসাইকেল কিনি। সে মটরসাইকেল চুরি হয়ে যায়। 

সূত্র মতে, মটরসাইকেল চোরের মুলহোতা মনতাজের সাথে থানা পুুলিশের সখতা রয়েছে। এ মনতাজ জেল থেকে জামিনে বেড়িয়ে আসার পর মটরসাইকেল চুরি বেড়ে গেছে।

 সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহানপাশা ঘটনা সত্যতা নিশিচত করে জানান, অভিযোগ পেলে মটরসাইকেল চোরদের বিরুদ্ধে অভিযান চালানো হবে। এবং চোরাই মটরসাইকেল উদ্ধার করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ