শুক্রবার ২৯ মে ২০২০
Online Edition

হিলিতে চোরাই গরু উদ্ধার ও চোর আটক

 

হিলি  সংবাদদাতা : হাকিমপুরের সীমান্ত পল্লীতে দুই গ্রামপুলিশ বুদ্ধি খাটিয়ে ২টি চোরাই গরু উদ্ধারসহ কৌশলে এক চোরকে আটক করেছে। এ সময় চোরদের সাথে ধস্তাধস্তিতে আহত হয় গ্রামপুলিশ রিয়াজ। দুই গ্রামপুলিশের তোড়ের মুখে অন্যান্য চোরেরা পালিয়ে যায়। পরে গরুসহ চোরকে থানায় জমা দেয় গ্রামপুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামে।

উপজেলার খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান জানান, উপজেলার দেবখন্ডা গ্রামের কৃষক নজরুলের বাড়ি থেকে সোমবার রাতে ২টি গরু চুরি হয়।  গ্রামপুলিশ রিয়াজ উদ্দিন ও আ. রউফ পরদিন রাতে সাতকুড়ি গ্রামের মন্টু মিয়ার বাড়ি থেকে তারা চোরাই গরু উদ্ধারসহ চোর মন্টু মিয়াকে আটক করে। গরু উদ্ধারের সময় চোরদের হামলায় গ্রামপুলিশ রিয়াজ উদ্দিন আহত হয়। 

এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

“পরিকল্পিত পরিবার গড়ি, মাতৃমৃত্যু রোধ করি” এই শ্লোগানকে সামনে রেখে আগামী ৩০ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি পর্যন্ত পালিত হতে যাচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় হাকিমপুর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শুকরিয়া পারভিনের সভাপতিত্বে এই এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন হাকিমপুর উপজেলা পরিষদ চেয়াম্যান আকরাম হোসেন মন্ডল, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইচ চেয়াম্যান আকতারা বানু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ,এল, এম মামুনুর রশিদ, প্রেস ক্লাবর সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন। এছাড়াও উপজেলা বিভিন্ন ইউনিয়নে কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ