বৃহস্পতিবার ২৬ নবেম্বর ২০২০
Online Edition

সিংড়ায় জুয়ার আসর থেকে ১৪ জুয়াড়ি আটক

সিংড়া (নাটোর) সংবাদদাতাঃ নাটোরের সিংড়ায় প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ১৪ জুয়ারিকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলা সুকাশ বাজারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করা হয়। সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল ও এস.আই সাজ্জাদুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। আটক ১৪ জন জুয়ারিকে থানায় আনার পর সুকাশ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মজিদ ও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য মাহাবুব আলমের তদবিরেও কাজ হয়নি।
তথ্যসূত্রে জানা যায়, সুকাশ ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রকাশ্যে-অপ্রকাশ্যে বাড়ি ভাড়া করে প্রতিনিয়ত চলে রমরমা জুয়ার আসর। সেখানে প্রতিদিন লক্ষ লক্ষ টাকার জুয়া খেলা চলে, যার কারণে এলাকার শত শত পরিবার নিঃস্ব হয়ে পথে বসার উপক্রম। নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন অভিযোগ করে বলেন, জুয়ার কারণে পারিবারিক কলহ-বিবাদ, চুরি- ছিনতাই বেড়েই চলেছে। আমার প্রশাসনের নিকট এর প্রতিকার চাই।
সুকাশ ইউপি চেয়ারম্যানরে কাছে তার তদবিরের বিষয়ে জানতে চাইলে সে বলে, জুয়ার আসর থেকে গ্রেফতার করার পর স্থানীয় ইউপি সদস্য মাহাবুব আলম আমাকে তাদের পক্ষে তদবির করার জন্য বলে। আমি তাদের বিষয়ে সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহণের কথা থানায় বলেছি।
সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, আটককৃত ১৪ জন জুয়ারিকে প্রকাশ্যে জুয়া খেলার সময় আটক করা হয়েছে। তাদেরকে মামলার মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ