বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

নেত্রকোনায় ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নেত্রকোনা সংবাদদাতা: নেত্রকোনা ১১ ব্যাটালিয়নরে ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত সোমবার  দুপুরে নেত্রকোনা বিজিবি ক্যাম্পে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠার্বাষিকী পালিত হয়েছে । 

 প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া উপ-মন্ত্রী আরিফ খান জয় এমপি, ময়মনসিংহ বিজিপি’র সেক্টর কমান্ডার কর্নেল কাজী অনিরুদ্ধ, নেত্রকোনা ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল সাঈদ হোসেন জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয়দেব  চৌধুরী, ১১ ব্যাটালিয়ন বিজিবি’র সেক্টর ইন কমান্ড মেজর মকদুম, নেত্রকোনা পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমিন ও জেলার ঊর্ধ্বতন র্কমর্কতা সহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

অধ্যক্ষ নুরুল আমিন চৌধুরীর মাতার ইন্তিকালে চট্টগ্রাম মহানগরী জামায়াতের শোক

চট্টগ্রামস্থ আলজাবের ইন্স্টিটিউট এর অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন চৌধুরীর মাতা, সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক মরহুম  আবিদুর রহমানের স্ত্রী মুসলিমা খাতুনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমীর আ.জ.ম ওবায়েদুল্লাহ এক শোকবাণী প্রদান করেন।

শোকবাণীতে জামায়াত নেতা মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ