বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে বনদস্যু বড়ভাই বাহিনীর আট সদস্য গ্রেফতার

 

খুলনা অফিস: খুলনার ফুলতলাস্থ ভরব নদে ভুইয়া বাড়ীর ঘাটে জেলা গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আটজন বনদস্যুকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দু’টি বন্দুকের কার্তুজ, আটটি ছোরা, একটি ট্রলার উদ্ধার করে। বুধবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ অভিযান চালানো হয়।

পুলিশ সুপার জনাব নিজামুল হক মোল্যা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সোয়া একটার দিকে বিশেষ অভিযান চালায়। এ সময় সুন্দরবনের বড়ভাই বাহিনীর সদস্য ডাকাতির জন্য বাজার সওদা করে রওনা করার প্রাক্কালে ফুলতলা উপজেলার ভৈরব নদের ভুইয়া বাড়ীর ঘাট থেকে  পাইকগাছার আনোয়ার সরদারের ছেলে মজিদ সরদার (৪০), মহানগরীর শিপইয়ার্ড দারোগার বাড়ি রোডের হালিম হাওলানারের ছেলে মো. কাউছার হাওলাদার (৩৫), লবণচরার মৃত নাজির মিয়ার ছেলে  আব্বাস আলী ওরফে আলী (৩০), দাকোপের মৃত আবুল হোসেন মল্লিকের ছেলে মো. গোলাম কিবরিয়া মল্লিক (২৪), সাতক্ষীরার তালার মোড়াগাছা গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে নূর মোহাম্মাদ সরদার (৫০), দেবহাটার হাদীপুরের সিদ্দিক মোড়লের ছেলে মনিরুজ্জামান মোড়ল ওরফে মনির (৩০), বাগেরহাটের মোরেলগঞ্জের সানকীভাংগার মো. আনোয়ার শেখের ছেলে জামাল শেখ (৩৫), একই উপজেলার কালিকাবাড়ীর মোহাম্মদ খন্দকারের ছেলে আলামিন খন্দকার ওরফে আলাল (৪৮) গ্রেফতার করা হয়। 

অভিযানকালে ৪/৫জন সহযোগী পালিয়ে গেছে বলে পুলিশ জানায়। 

গ্রেফতারকৃত মজিদ সরদারসহ চার জনের নামে বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। এসময় এফবি খাজা-১ নামের একটি ট্রলার জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ত্রিশ লক্ষ টাকা। এ ঘটনায় এসআই(নিঃ)/অর্জুন কুমার দাস বাদি হয়ে ফুলতলা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছেন। পলাতক বনদস্যুদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ