বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

আটপাড়ায় যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা

 

নেত্রকোনা সংবাদদাতা: জেলার আটপাড়া উপজেলার শ্রীরামপুর চন্দ্রকোনা পাড়া গ্রামের জিয়াউর রহমানকে (৪০) কাটা ধান চুরিকে কেন্দ্র করে  মঙ্গলবার রাতে লাঙ্গলের ফলা (লোহার অংশ) দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে কতিপয় লোকজন। এলাকাবাসী তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় জিয়াউর রহমান স্ত্রী মোসা. সুরাইয়া বাদী হয়ে শ্রীরামপুর গ্রামের মো. কাঞ্চন মিয়া, মো. নজরুল মিয়াসহ ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে আটপাড়া থানায় মামলা করেন।

 জানা গেছে,  জেলার আটপাড়ার শ্রীরামপুর চন্দ্রকোনা পাড়া গ্রামের ডিম ব্যবসায়ী জিয়াউর রহমান কয়েকদিন আগে গ্রামের কয়েকজন ধান কাটা শ্রমিক দিয়ে জমির পাকা ধান কাটান। শ্রমিকরা কিছু ধান চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে জিজ্ঞেস করলে শ্রমিকদের সাথে তার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে মঙ্গলবার শ্রীরামপুর বাজারে ডিম বিক্রি করে রাতে বাড়ি ফেরার পথে একই গ্রামের মো. কাঞ্চন মিয়া, মো. নজরুল মিয়াসহ ৭-৮ জন উপজেলার সাইডুলি নদীর পাড়ে জিয়াউর রহমানকে পথ আটকে লাঙ্গলের ফলা দিয়ে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা চালায়। হামলাকারীরা তার সাথে থাকা দেড় লাখ টাকা নিয়ে যায়। তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রমিজুল হক মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ