বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

রাজনৈতিক দলের খবর

 

আওয়ামী লীগ

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা: কাউখালী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা কাউখালী দক্ষিণ বাজার টলসেড ঘরে অনুষ্ঠিত হয়েছে। সভায় নতুন সদস্য সংগ্রহ ও পুরানো সদস্যদের নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ, কে এম এ আউয়াল এমপি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম নুরুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু প্রমুখ।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

বিএনপি 

খুলনা অফিস : আন্তর্জাতিক মানবাধিকার দিবসে মানববন্ধন কর্মসূচি পালন করেছে খুলনা মহানগর বিএনপি। বিকেলে বৈরী আবহাওয়া ও প্রবল বৃষ্টির মাঝে শত শত নেতাকর্মী দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ কর্মসূচিতে অংশ নেন। 

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলামের সভাপতিত্বে ও আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় কর্মসূচিতে অংশ নেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, শেখ খায়রুজ্জামান খোকা, রেহানা আক্তার, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, ফখরুল আলম, এডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, আজিজুল হাসান দুলু, মুজিবুর রহমান, এডভোকেট গোলাম মাওলা প্রমুখ।

সাপাহার (নওগাঁ) : সাপাহারে বিএনপিকে চাঙ্গা করতে একাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীকে নিয়ে উপজেলা বিএনপির কর্মী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মুসলিম লীগ 

নাটোর : বাংলাদেশ মুসলিম লীগের পুরাতন সব কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

শুক্রবার মহান বিজয় দিবসের আলোচনা ও সাধারন সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। শহরের কান্দিভিটুয়া এলাকার চৌধুরী খামারবাড়িতে এ উপলক্ষে আয়োজিত এক সভায় সভাপতির বক্তব্যে বাংলাদেশ মুসলিম লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাটোর জেলা মুসলিম লীগের সভাপতি আব্দুর রশিদ খান শহীদ চৌধুরী বলেন, ১৯৪৭ সালে দেশ ভাগের পর প্রথম এবং ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর মুসলিমদের দ্বিতীয় বিজয় হয়েছে। সামাজিক, সাংস্কৃতিক, অর্থনৈতিক এবং রাজনৈতিক মুক্তির জন্যই মুসলিম লীগের জন্ম হয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ