বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় আহত পিকআপ চালকসহ দুইজন মঙ্গলবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। 

নিহতরা হলো, যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলে পিকআপ চালক আব্দুস ছোবহান (৪০) এবং পিকআপের যাত্রী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দিয়ারা গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী নিলুফা বেগম।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, শ্রীপুরের মাওনা এলাকার মীর সিরামিক কারখানার সামনে মঙ্গলবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ডিভাইডারের মাঝের গাছে পানি দেয়ার কাজে ব্যবহৃত দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ঢাকাগামী পিকআপের ধাক্কা লাগে। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। 

এ ঘটনায় পিকআপ চালক আব্দুস ছোবহান (৪০), পিকআপ যাত্রী নিলুফা বেগম (৩০), নিলুফার স্বামী আব্দুল রাজ্জাক (৩৫), ছেলে রাকিব (১২) ও মেয়ে রুপা খাতুন (৮) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

ওই হাসপাতালে চিকিৎসাধীন পিকআপ চালক আব্দুস ছোবহান ও নিলুফা বেগম রাতে মারা যায়। পিকআপ ও পানি বহনকারী ট্রাক থানায় থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নীলফামারীঃ নীলফামারী পুরাতন রেলষ্টেশন এলাকায়  পিকআপের চাকায় পিষ্ট হয়ে মাহমুদুল হক নামের ৭ বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি পুরাতন রেলষ্টেশন এলাকার হারুনের ছেলে। 

এলাকাবাসি জানায় বুধবার বিকেল চারটার দিকে শিশুটি ওই স্থানে রাস্তা পারাপারের সময় বড়ইবাড়ী থেকে নীলফামারী গামী নীলসাগর গ্রুপের একটি পিকআপ ভ্যান চাপা দিলে ঘটনাস্থলে শিশুটি নিহত হয়। এলাকাবাসি পিকআপটিকে আটক করলেও এর চালক পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ