মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

ময়মনসিংহে ট্রাক-অটোরিক্সার  মুখোমুখি সংঘর্ষে  ২ জন নিহত

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিক্সা চালক আলামিন (২৪) ও যাত্রী শাহাবুদ্দিন (৪০)। গতকাল বুধবার দিনগত রাত ১১টার দিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের গাছতলা মুজাহারদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল হক জানান, ময়মনসিংহগামী বালুভর্তি একটি ট্রাক ও বিপরীতমুখী অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই ওই দুইজন মারা যান। সংকটাপন্ন অবস্থায় হক মিয়া (১২) নামের এক শিশুকে উদ্ধার করে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহে থার্টিফাস্ট নাইটে সর্বোচ্চ সতর্কতার নির্দেশ ডিআইজির

খ্রিস্টান ধর্মাম্বলীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন ও থার্টিফাস্ট নাইটে সর্বোচ্চ সতর্ক থাকতে পুলিশ সদস্যদের কঠোর নির্দেশনা দিয়েছেন পুলিশের ময়মনসিংহ  রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। গতকাল বৃহস্পতিবার দুপুরে নিজের কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত মাসিক সভায় তিনি এ নির্দেশ দেন।

ডিআইজি বলেন, বড় দিন ও থার্টিফাস্ট নাইট ঘিরে সব ধরনের নাশকতা এড়াতে সর্বোচ্চ সতর্ক থাকবে পুলিশ। 

একই সঙ্গে জঙ্গি ও মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স অব্যাহত থাকবে। এ সময় অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইঞাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিন সাজাপ্রাপ্ত আসামী  গ্রেফতার, মাদক উদ্ধার ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখাসহ বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা রাখায় পাঁচ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়। তারা হলেন- গফরগাঁও সার্কেলের  শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হানুল ইসলাম,  নেত্রকোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আমির তৈমুর ইলী, জামালপুর  জেলা  গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম, জামালপুরের সরিষাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) ঈমান আলী ও মাদারগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল বারেক। পরে তাদের হাতে সম্মাননা সনদ তুলে দেন পুলিশের ময়মনসিংহ  রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

অনলাইন আপডেট

আর্কাইভ