মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

শ্রমিক নেতা লালজুর মৃত্যুতে জামায়াতের শোক

 

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইল জেলা শ্রমিক ইউনিয়নের ৩ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক, ঢাকা বিভাগীয় উত্তর অঞ্চলের সহ-সাধারণ সম্পাদক মীর লুৎফর রহমান লালজু’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন টাঙ্গাইল জামায়াত নেতৃবৃন্দ। টাঙ্গাইল জেলা জামায়াতের আমীর আহছান হাবিব মাসুদ, জেলা নায়েবে আমীর অধ্যাপক খন্দকার আব্দুর রাজ্জাক, জেলা সেক্রেটারী মো. হুমায়ুন কবীর এবং টাঙ্গাইল শহর শাখার আমীর অধ্যাপক মিজানুর রহমান চৌধুরী ও সেক্রেটারী অধ্যাপক মো. হাফিজুর রহমান শোক বিবৃতিতে স্বাক্ষর করেছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, শ্রমিকদের কে তথা মানুষদেরকে কীভাবে ভালোবাসতে হয় তার দৃষ্টান্ত স্থাপন করেছেন শ্রমিক নেতা মীর লুৎফর রহমান লালজু। মানুষকে ভালোবাসা, মানুষের পাশে থাকা, মানুষের কল্যাণে এগিয়ে আসাই মানবতা। আর সে কাজটিই তিনি করেছেন। তিনি দলমতের ঊর্ধ্বে থেকে শ্রমিকদের জন্য কাজ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ তার রূহের মাগফিরাত কামনা সহ পরিবার পরিজনের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। মরহুম লালজুর জানাযা নামাযে জামায়াতের জেলা শূরা সদস্য শেখ সালেহ আহমাদসহ শহর শাখার নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, শ্রমিক নেতা মীর লুৎফর রহমান লালজু ১৯ ডিসেম্বর মঙ্গলবার দিবাগত রাত ৭টা ২০ মিনিনে হার্টে অসুস্থতায় মৃত্যুবরণ করেন, ২০ ডিসেম্বর বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় তার জানাযার নামায অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ