মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

সাতক্ষীরায় বিএনপি জামায়াতের  ৩২ নেতা কর্মীসহ  আটক ৮২ জন

 

 সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিজানে বিএনপি জামায়াতের ৩২ নেতাকর্মীসহ ৮২ জনকে আটক করেছে পুলিশ। গত ২৮ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসবের মধ্যে শুধু জামায়াতের ২৮ নেতা কর্মী রয়েছে । পুলিশ বিরোধী দলীয় নেতা কর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে। এমনকি ব্যবসায়িক প্রতিষ্ঠান ও কর্মক্ষেত্রে হানা দিচ্ছে। নতুন করে পুলিশি আতঙ্ক ছড়িয়ে পড়েছে সাধারণের মধ্যে। ২০১৮ সালে ৫ জানুয়ারি বিরোধী দল যাতে বড় ধরনের কোন কর্মসূচির আয়োজন করতে না পারে তার জন্যে এমনঅভিযান বলে দলীয় সূত্র জানায়। এছাড়া আগামী নির্বাচনে বিরোধী দলের সম্ভব্য প্রার্থী ও নির্বাচনী এজেন্ট হতে পারে এমন ব্যক্তিকে বাছাই করে গ্রেফতার চলছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত জেলা আটটি থানার বিভিন্ন এলাকায় সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৬ জন জামায়ত নেতা-কর্মীসহ সর্বমোট ৪৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৮ জন, কলারোয়া থানা ৬ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৪ জন, আশাশুনি থানা ৮ জন, দেবহাটা থানা ৪ জন পাটকেলঘাটা থানা থেকে ৫ জনকে আটক করেছে । সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে ০১জন সাবেক শিবির সভাপতি, ১৪ জন জামায়ত কর্মী এবং ০১ জন বিএনপির নেতাসহ সর্বমোট ৩৮ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানায় বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ